ঘরে বসে ইনকাম করুন YouTube shorts থেকে।

ঘরে বসে যারা টাকা ইনকাম করতে চান তাদের জন্য একটা নতুন অপশন আছে YouTube shorts। YouTube shorts আগে বাংলাদেশের জন্য Approval ছিলোনা। বর্তমানে বাংলাদেশি দের জন্য Approval দেয়া হয়েছে। আপনি চাইলে YouTube shorts এ ছোট ছোট ভিডিও বানিয়ে আর্নিং করতে পারবেন। YouTube 2021-22 সালের জন্য 100 মিলিয়ন ডলারের একটি ফান্ড রেখেছে। যারা অরজিনাল কন্টেন ক্রিয়েটর যারা টিক টক বা লাইকির এর মত ছোট ছোট ভিডিও বানায় তাদের জন্য। 

সঠিক নিয়মে ইউটিউব থেকে ইনকাম 2022

আপনি চাইলে YouTube shorts ছোট ছোট ভিডিও আপলোড করে Youtube shorts থেকে Easily Earning করতে পারবেন।

ঘরে বসে ইনকাম করুন YouTube shorts থেকে।

তবে সে ক্ষেত্রে আপনাদের সুন্দর সুন্দর ভিডিও বানাতে হবে। আমি আপনাকে যে জিনিসটা বলবো সেটা হচ্ছে এখান থেকে আপনি চাইলে প্রতি মাসে 100 থেকে 10 হাজার ডলার পর্যন্ত আয় করতে পারবেন। আপনার এই জন্য কোন টাইপের কোন মনিটাইজেশন বা 1000 সাবস্ক্রাইবার এবং 4000 ঘন্টা ওয়াচ টাইম লাগবেনা। আপনি শুধু ভিডিও আপলোড করে যাবেন। একের পর এক  এবং দেখবেন যে ভিডিওগুলা ভিউ হচ্ছে সেগুলো থেকে আপনি আর্নিং করতে পারবেন। আপনি আপনার আর্নিং চাইলে আপনার ব্যাংক অ্যাকাউন্টে নিয়ে আসতে পারবেন।

আপনাকে যা করতে হবে ভালো ভালো ভিডিও বানাতে হবে। কনটেন্ট ক্রিয়েটর হতে হবে। কোন সাইট থেকে কপি করা অথবা কোন লোগো ওয়ালা ভিডিও আপলোড দেয়া যাবে না। YouTube shots ভিডিও আপলোড দেয়ার জন্য আপনাকে প্রথমে ইউটিউবে যেতে হবে।


YouTube shorts নামে একটি অপশন রাখা আছে সেই shorts এ ক্লিক করে সেখান থেকে দেখতে পাবেন অনেক শর্ট ভিডিও। যদি আপনি শর্ট ভিডিও আপলোড দিতে চান সে ক্ষেত্রে আপনার ফোনের স্ক্রিনের উপরে ডান পাশে দেখবেন একটি ক্যামেরার অপশন আছে ওখানে ক্লিক করে আপনি সরাসরি ভিডিও ক্রিয়েট করতে পারবেন । এবং আপনি টিক টক এর মতই ছোট ছোট ভিডিও আপলোড করতে পারবেন। 

সেখানে টিকটকের মতোই সাউন্ড এড করার সিস্টেম রয়েছে। সাউন্ড এর লিস্ট আছে সেখানে আপনি চাইলে ফেভারিট সাউন্ড এড করে রাখতে পারবেন। ভিডিও আপলোড করা যাবে ১৫ থেকে 60 সেকেন্ড পর্যন্ত। এবং আপনি চাইলে আপনার পূর্বের রেকর্ড করা ভিডিও এখানে আপলোড করতে পারবেন। আপনি ইউটিউবে ঢুকলে এখানে প্লাস সাইন আছে এখান থেকে আপনি 

Online income

create a shorts ক্লিক করে এখান থেকে ভিডিও তৈরি করতে পারবেন।
অথবা upload a video ক্লিক করে পূর্বের রেকর্ড করে ভিডিও আপলোড করা যাবে।
go live এখান থেকে Live করা যাবে।
creative post ছবি বা কোন টেক্সট পোস্ট করা যাবে। এভাবে চাইলে আপনি ইউটিউব থেকে ভিডিও আপলোড করে ইনকাম করতে পারবেন। এজন্য আপনাকে আলাদা কোন জিমেইল আইডি অথবা আলাদা কোন চ্যানেল খোলার প্রয়োজন পড়বে না আপনার যে জিমেইল আইডি আছে সেটি ব্যবহার করেই তা করতে পারবে না পূর্বের চ্যানেল থাকলেও সেটিতেই করা যাবে। ধন্যবাদ পোস্টটি পড়ার জন্য আমাদের সাথে থাকুন।

দরিদ্র আইটি.কম এর পোষ্ট সবার আগে পেতে Follow করুন দরিদ্র আইটি'র গুগল নিউজদরিদ্র আইটি'র টুইটার , দরিদ্র আইটি ফেসবুকএবং সাবস্ক্রাইব করুন দরিদ্র আইটি'র ইউটিউব চ্যানেলে

Doridro IT

Hey, I am Ismail , Founder of DoridroIT.com Welcome To The DoridroIT Website.

আপনার মুল্যবান মন্তব্য করার জন্য ধন্যবাদ।

একটি মন্তব্য পোস্ট করুন (0)
নবীনতর পূর্বতন