Shareit এর বিকল্প ফাইল শেয়ারিং অ্যাপস।


বর্তমানে স্মার্টফোন ব্যবহারকারীদের বহুল ব্যবহৃত ফাইল শেয়ারিং অ্যাপস Shareit এবং এটি বর্তমানে সবচেয়ে জনপ্রিয় অ্যাপস SHAREIT এটি একটি THIRD PARTY অ্যাপস। এই অ্যাপসটির অশ্লীল বিজ্ঞাপনে আমরা সবাই বিরক্ত। আপনি কোন ফাইল শেয়ারিং জন্য একটি চালু করলেন আর আপনার সামনে একটি অশ্লীল অ্যাড চলে আসলো অনেক সময় আমাদের আশপাশে সিনিয়ররা থাকে যে কারণে অটোমেটিকলি লজ্জা পেতে হয়। শুধু তাই নয় এটি third-party অ্যাপ হওয়ার কারণে আপনার ফোনের গুরুত্বপূর্ণ বা গোপনীয় যেকোনো তথ্য চুরি হতে পারে অথবা আপনার ফোনটি যেকোনো সময় হ্যাক হতে পারে। তাই এখনই সাবধান থাকুন।

আজকে আপনাদেরকে একটি শেয়ারিং সিস্টেম সম্পর্কে

বলবো যেটি আপনার হাতে থাকা স্মার্টফোনে আছে আপনি জানতেন না। তো চলুন মূল বিষয় দেওয়া যাক।

সবচেয়ে ফাস্ট এবং সেফ ফাইল শেয়ারিং সিস্টেম।

নিয়ারেড শেয়ার। আপনার ফোন উপর থেকে সাটার টি নামালেই শর্টকাট বারে দেখতে পাবেন এই অপশনটি রয়েছে।


এই অপশনের মাধ্যমে যদি আপনি অ্যান্ড্রয়েড টু অ্যান্ড্রয়েড ফাইল শেয়ারিং করতে চান এখানে স্ক্রিনশট দেয়া আছে সবগুলো স্টেপ অনুসরণ করলে আপনি ফাইল শেয়ারিং করতে পারবেন। এপসন তে ক্লিক করার পর আপনার সামনে নিচের স্ক্রীনশটের মত একটি ইন্টারফেস আসবে।



হেনার জোরের ব্লুটুথ এবং ওয়াইফাই চালু করতে বলা হবে। এখানে টার্ন অন বাটন টি ক্লিক করলেই আপনার ওয়াইফাই এবং ব্লুটুথ চালু হয়ে যাবে। এরপর নিচের স্ক্রীনশটের মত একটি ইন্টারফেস আসবে।


এখান থেকে টার্ন অন করে দেন। অন হয়ে গেলে এরপর আপনি যে ফাইলটি সেয়ার করতে চান সেটির উপর ক্লিক করে সেন্ড বাটনে ক্লিক করুন এবং সিলেক্ট করে দিন এই অপশনটি।



আপু আপনি যার কাছে ফাইলটি সেয়ার করতে চান তার এই শেয়ার প্রোগ্রামটি ওপেন করতে বলুন এবার কানেক্ট হয়ে যাবে অটোমেটিকলি কানেক্ট করে ফাইলটি সেয়ার হওয়া শুরু করবে। বুঝতে অসুবিধা হলে কমেন্ট বক্সে কমেন্ট করে জানান।
Doridro IT

Hey, I am Ismail , Founder of DoridroIT.com Welcome To The DoridroIT Website. facebook youtube instagram twitter

নবীনতর পূর্বতন