সেরা মুভি ডাউনলোড সাইট।

মুভি প্রিয় মানুষের আজকাল অভাব নেই, আপনি কি মুভি দেখতে পছন্দ করেন। হলিউড, বলিউড, কিংবা ঢালিউডের মুভি। মুভি দেখতে কার না ভালো লাগে বিশেষ করে হলিউড এবং তেলুগু মুভি, বর্তমান মুভির জগতে সবচাইতে ফেভারিট। ওয়েব সিরিজ তালিকায় রয়েছে হিন্দি বাংলা এবং কলকাতা বাংলা ওয়েব সিরিজ গুলো।

Move Download site link

আবার অনেকেই আছে বাংলা ছবির খুব ভক্ত, বিশেষ করে বাংলাদেশী বাংলা ছবি এবং কলকাতা বাংলা ছবি। মুভি প্রিয় মানুষদের মুভি ডাউনলোড করার ঝামেলা তো রয়েছেই, তার মাঝে আবার ওয়েবসাইট খুঁজে পাওয়ার ঝামেলা, ওয়েবসাইট থেকে ডাউনলোড লিংক বের করার ঝামেলা, অনেকের জন্যে মুভি ডাউনলোড করা খুব একটা জটিল না হলেও কিছু কিছু মানুষের জন্য এটা জটিল এবং কঠিন বটে। আবার অনেকে কোন সাইট থেকে মুভি ডাউনলোড করতে হবে সেটাও জানেনা।


আজকের এই আর্টিকেল এর মাধ্যমে আমি আপনাদের জানাবো অনেকগুলো মুভি ডাউনলোড করার ওয়েব অ্যাড্রেস বা ওয়েবসাইট লিংক। এবং মুভি ডাউনলোড করা যায় এমন কিছু অ্যাপ্লিকেশন।

হিন্দি মুভি ডাউনলোড ওয়েবসাইট।

সেরা ১০ টি মুভি ডাউনলোড করার ওয়েবসাইট ২০২২ । মোবাইলে মুভি ডাউনলোড সাইট

1. CrazyHD
2. MLWBD
3. SouthFreak
4. Bolly4u
5. 9xMovies
6. TorrentBD
7. Filmywap
8. Kuttymovies
9. Moviesflix
10. Filmyzilla

অবসর সময় কাটানোর জন্য অনেকগুলো মাধ্যম রয়েছে, যেমন কেউ গান শুনেন। কেউ সিনেমা দেখেন, কেউ ওয়েবসিরিজ দেখে, অথবা কেউ নাটক দেখে সময় কাটান। যে যা দেখেই সময় কাটে না কেন নতুন মুভি রিলিজ হলেই ডাউনলোড করার সাইট খুঁজতে খুঁজতে অনেকেই হয়রান। বর্তমান সময়ে নতুন মুভি রিলিজ হলে এখন আর সিনেমা হলে গিয়ে দেখতে হয় না। এখন সবাই চায় ঘরে বসেই কিংবা হাতে থাকায় স্মর্টফোন দিয়েই নতুন মুভি দেখতে তাই মুভি দেখার মাধ্যম হিসেবে অনেকেই খোঁজ করে থাকেন, মুভি দেখার বিভিন্ন সফটওয়্যার কিংবা মুভি ডাউনলোড করার ওয়েবসাইটের।

মুভি ডাউনলোড করার সেরা ওয়েবসাইট।

এবার আসি আমরা আর্টিকেল এর মূল কথায়। আর্টিকেল এর এই পর্যায়ে আমি আপনাদের জানাব মুভি ডাউনলোড করার কিছু পুরাতন এবং নতুন ওয়েবসাইট সম্পর্কে। এই সকল ওয়েবসাইট থেকে আপনি হলিউড বলিউড বাংলা মুভি এমনকি অনেকগুলো ওয়েব সিরিজ ডাউনলোড করতে পারবেন।

Moviesflix

যারা ইংলিশ বা হলিউড মুভি দেখতে পছন্দ করেন তাদের জন্য এই ওয়েবসাইটটি সবচেয়ে সেরা একটি ওয়েবসাইট। এটি মূলত হলিউড মুভি ডাউনলোড করার একটি ওয়েবসাইট। এই ওয়েবসাইটটি সুবিধা হচ্ছে আপনি কোন সাবস্ক্রিপশন ছাড়াই এই ওয়েবসাইট থেকে হাই কোয়ালিটি মুভি ডাউনলোড করতে পারবেন। শুধু হলিউড মুভি নয় এই ওয়েবসাইট থেকে আপনি ডাউনলোড করতে পারবেন জনপ্রিয় অনেকগুলো ইংলিশ ওয়েব সিরিজ।

TorrentBD

যারা টরেন্টো ইউজার বা টরেন্ট সাইট থেকে ডাউনলোড করে থাকেন তাদের কাছে এটি অত্যন্ত পরিচিত একটি ওয়েবসাইট। ওয়েবসাইটটি খুবই উন্নত মানের একটি ওয়েবসাইট এখান থেকে আপনি পুরনো বাংলা হিন্দি এবং ইংলিশ মুভি ডাউনলোড করতে পারবেন। তবে এই ওয়েবসাইটটি একটি টরেন্ট ডাউনলোড সাইট হওয়ার আমি সাজেস্ট করবো ডেস্কটপ অথবা ল্যাপটপ ব্যবহার করে ডাউনলোড করতে, তাহলে খুব সহজেই ডাউনলোড করা যাবে।

Filmyzilla

ওয়েবসাইটটি খুবই জনপ্রিয় একটি ওয়েবসাইট এখান থেকে চাইলে আপনি খুব সহজে বাংলা হিন্দি ইংলিশ চাইনিজ মুভি ডাউনলোড করতে পারবেন। সাইটটিতে জনপ্রিয় অনেকগুলো ইংলিশ ওয়েব সিরিজ ডাউনলোড করতে পারবেন। এ সাইটটি মূল্য প্রায় ইংলিশ ওয়েব সিরিজের জন্য খুবই জনপ্রিয়।

MyDownloadTube

এই ওয়েবসাইটটি অন্য ওয়েবসাইট থেকে অনেকটাই আলাদা। এর কারণ হলো অনেকেই এই সাইট সম্পর্কে জানেনা, এই সাইটের মূল বৈশিষ্ট্য হলো সাইটটিতে শাবনুর রয়েছে যেখান থেকে আপনি আপনার পছন্দের মুভি সিলেক্ট করে একসাথে একের অধিক মুভি ডাউনলোড করতে পারবেন। এ সাইটটির মেনু থেকে আপনি মোস্ট পপুলার মুভি গুলো খুব সহজেই দেখতে পাবেন এবং সেগুলো ডাউনলোড করতে পারবেন। এই ওয়েবসাইটের ইউজারদের ইনফরমেশন গুলো খুব ভালো লাগবে আপনার।

Mlwbd.me

এই ওয়েবসাইটটি একদম নতুন রিলিজ হওয়া ছবির জন্য খুবই জনপ্রিয়। এই ওয়েবসাইটে সবচেয়ে বেশি নতুন এবং আপডেট মুড়ি পাওয়া যায়। এ ওয়েবসাইট থেকে আপনি বিশেষ করে হিন্দি তেলুগু এবং হলিউড মুভি ডাউনলোড করতে পারবেন। এই ওয়েবসাইটে সবগুলো ছবি মোবাইল এবং পিসি থেকে ডাউনলোড করা খুবই সহজ। এবং আপনি চাইলে আপনার গুগল ড্রাইভে এই ওয়েবসাইটের ছবিগুলো সেভ করে রাখতে পারবেন, পরবর্তীতে যখন ইচ্ছে দেখতে পারবেন।

MX Player 

MX Player এটিকে আমরা শুধুমাত্র ভিডিও প্লেয়ার কিংবা অডিও প্লেয়ার হিসেবেই জানে জেনে অবাক হবেন এমএক্স প্লেয়ার ওয়েবসাইট থেকে আপনি সরাসরি অনলাইনে মুভি দেখতে পারবেন এবং ডাউনলোড করতে পারবেন। এই সাইটটি থেকেও আপনারা সম্পূর্ন ফ্রিতে সকল মুভি ডাউনলোড করতে পারবেন।

আমার কাছে মুভি ডাউনলোড করার সাইট হিসেবে এই ওয়েবসাইট গুলো খুবই ভালো এবং নির্ভরযোগ্য বলে মনে হয়েছে। তাই যারা নতুন কিংবা পুরাতন মুভি ডাউনলোড করতে চান কিংবা অনলাইনে দেখতে চান তাদের জন্য এই ওয়েবসাইট গুলো আমি সাজেস্ট করছি।

বিনামুল্যে মুভি দেখার অ্যাপস ও সাইট।

বর্তমানে অনেকগুলো ওয়েব সিরিজ কিংবা মুভি দেখতে পেইড সার্ভিস নিতে হয়। সবার পক্ষে তো আর পেইড সার্ভিস দিয়ে মুভি দেখা কিংবা ওয়েব সিরিজ দেখা সম্ভব হয় না। যারা ফ্রিতে ওয়েব সিরিজ এবং নতুন রিলিজ হওয়া মুভি দেখতে চান তাদের জন্য, বিনামুল্যে মুভি দেখার সেরা এপস হলো 
Popcornflix, 
Tubi, 
Pocket TV, 
Plex  ইত্যাদই। এই অ্যাপসগুলোকে আমার আমার জানা সেরা বিনামুল্যে মুভি দেখার অ্যাপস। বিশেষ করে যারা বিনা মূল্যে ওয়েব সিরিজ খেলা মুভি দেখতে চান এই অ্যাপস গুলো তাদের জন্য বেস্ট।
বিনামুল্যে মুভি দেখার জন্য এছাড়াও রয়েছে একটি ওয়েবসাইট। বাংলা মুভি দেখার জন্য Mzaalo বেস্ট। এই ওয়েবসাইটে মুভি দেখতে আপনি আপনার পছন্দমত কোয়ালিটি সিলেক্ট করে মুভি দেখতে পারবেন।

সাবস্ক্রিপশন বা পেইড মুভি দেখার সেরা অ্যাপস।

এখন আমি আপনাদেরকে জানাবো ৩টি মুভি দেখার সেরা অ্যাপ বা সাইট সম্পর্কে যেগুলোতে সাবস্ক্রিপশন প্যাকেজ কেনার মাধ্যমে আপনারা মুভি দেখতে পারবেন। 

নেটফ্লিক্স  

নেটফ্লিক্সকে তো সবাই চেনেন তাইনা? নেটফ্লিক্স হচ্ছে পুরো পৃথিবীর সবচেয়ে বিখ্যাত স্ট্রিমিং অ্যাপগুলোর একটি। নেটফ্লিক্সে আপনারা ইংরেজিসহ বিভিন্ন ভাষার বিভিন্ন মুভি সিরিজ দেখতে পারবেন। আবার চাইলে কিন্তু হলিউড মুভি ডাউনলোড করে রাখাও সম্ভব। তবে সেটি নেটফ্লিক্স অ্যাপ এর মধ্যেই থাকবে। তাই যারা নেটফ্লিক্সের মাধ্যমে মুভি দেখতে চান, তারা চাইলে সাবস্ক্রিপশন কিনতে পারেন। 

 হইচই

অনলাইনে বাংলা মুভি দেখার সাইট হিসেবে তো বটেই, তার সাথে বাংলা ওয়েব সিরিজ ডাউনলোড করার জন্য হইচইয়ের ওপরে কিছুই নেই। হইচইয়ে আপনারা পেয়ে যাবেন নতুন বাংলা মুভি, পুরনো বাংলা মুভি এবং বিভিন্ন আকর্ষণীয় বাংলা ওয়েব সিরিজ। এগুলো যেমন অনলাইনে দেখতে পারবেন ,তেমনি বাংলা ছবি ডাউনলোড করার সুবিধা রয়েছে। তাই যদি এর মাধ্যমে আপনারা মুভি ডাউনলোড করতে ও মুভি দেখতে চান, তাহলে সাবস্ক্রিপশন প্যাকেজ পারচেজ করতে পারেন।

চরকি

সবার শেষে আমি বাংলাদেশী একটি অনলাইনে বাংলা মুভি দেখার সাইট নিয়ে কথা বলবো। সেটি হল চরকি। নতুন প্ল্যাটফর্ম হওয়া সত্বেও চরকিতে থাকা মুভি ও সিরিজের কালেকশন খুবই ভালো। এবং যদি আপনারা মুভি দেখতে চান বা সিরিজ দেখতে চান তাহলে আপনাদেরকে সাবস্ক্রিপশন প্যাকেজ কিনে নিতে হবে৷

শেষ কথা ।

এটুকুই ছিল মুভি ডাউনলোড করার ওয়েবসাইট সম্পর্কে আজকের বিস্তারিত আলোচনা। আমি সবার কথা মাথায় রেখে চেষ্টা করেছি সেরা কিছু নতুন মুভি ডাউনলোড করার ওয়েবসাইট, বাংলা মুভি ডাউনলোড ও হলিউড মুভি ডাউনলোড করার সাইট সম্পর্কে আপনাদের জানাতে। লেখাটি ভালো লাগলে করে নিজের বন্ধুবান্ধব ও পরিবারের সাথে শেয়ার করুন।  ধন্যবাদ।

দরিদ্র আইটি.কম এর পোষ্ট সবার আগে পেতে Follow করুন দরিদ্র আইটি'র গুগল নিউজদরিদ্র আইটি'র টুইটার , দরিদ্র আইটি ফেসবুকএবং সাবস্ক্রাইব করুন দরিদ্র আইটি'র ইউটিউব চ্যানেলে
Doridro IT

Hey, I am Ismail , Founder of DoridroIT.com Welcome To The DoridroIT Website. facebook youtube instagram twitter

নবীনতর পূর্বতন