3 Photo Editing Hacks.

ফটো তোলা এবং ফটো এডিটিং এটা নিত্যদিনের কাজ, বিশেষ করে বর্তমানে সবাই ফটো তুলতে এবং ফটো এডিটিং করতে পছন্দ করেন। ফটো এডিটিং করার মূল উদ্দেশ্য হয়ে থাকে বিভিন্ন সোশ্যাল প্লাটফর্মে ফটো শেয়ার করার জন্য। সবাই চাই আমাদের ছবিগুলো খুব সুন্দর হোক, বা সুন্দর দেখায় সেজন্য আমরা ফটো এডিটিং করে থাকি।

Online photo editing

অনেকেই শুধু ফটো এডিটিং অ্যাপস এর সাথে পরিচিত কিন্তু ওয়েবসাইট থেকে অনলাইনেও অনেক ফটো এডিট করা যায় একদম প্রো লেভেলের এডিটিং। যা অনেকেরই অজানা, আজ এমন তিনটি ফটো এডিটিং ওয়েবসাইট সম্পর্কে আপনাদের জানাতে চলেছি, তাহলো অনলাইন ফটো এডিটিং করার তিনটি ওয়েবসাইট সম্পর্কে। ওয়েব সাইটগুলো সম্পর্কে জানতে আর্টিকেলটি সম্পুর্ন পড়ার অনুরোধ রইলো।

First photo editing hacks.


যে কোন ছবির রেজুলেশন বাড়াতে হলে, কিংবা ছোট ছবিকে HD ভার্সন এ কনভার্ট করতে চাইলে, অথবা ছবির রেজুলেশন বাড়াতে চান তাহলে এই ওয়েবসাইটে যান। Imgupscaler.com ওয়েব সাইটে গিয়ে ছবি আপলোড করে ছবিকে এইচডি ভার্সন কিংবা হায় রেজুলেশনে কনভার্ট করে নিতে পারবেন।

Second photo editing hacks.


যদি আপনার কোন ছবি থেকে কোন একটা আইটেম রিমুভ করতে চান, বা ছবিতে একটা জিনিস বা প্রত্যাশিত কাউকে রাখতে চান না। রিমুভ করতে চান তাহলে এই cleanup.pictures ওয়েবসাইটে প্রবেশ করে ছবিটি আপলোড করুন এবং যে বস্তুটি রিমুভ করতে চান সেটিতে মার্ক করে দিন, তাহলে সেটি রিমুভ হয়ে যাবে। যে কোন ছবি থেকে অপ্রত্যাশিত বস্তু রিমুভ করতে অনেক অ্যাপস পাওয়া যায় কিন্তু সেই সকল অ্যাপস থেকে এই ওয়েবসাইটে সরাসরি অনলাইনে করতে পারবেন।

Third photo editing hacks.


এটা সবচাইতে বেটার কারণ আপনি যদি যে কোন ছবিকে প্রিমিয়াম লুক দিতে চান অথবা প্রিমিয়াম এডিটিং করতে চান সেক্ষেত্রে এই ওয়েবসাইটটিতে যেতে পারেন। Photopea.com এই ওয়েবসাইট থেকে আপনি ফটোশপের মতো ছবি এডিট করতে পারবেন, এই ওয়েবসাইটে এডোবি ফটোশপের সবগুলো টুলস রয়েছে। ফটোশপের মতো ই ছবি এডিট অপশন রয়েছে এবং সবগুলো ইফেক্ট এখানে আপনি পেয়ে যাবেন খুব সহজে। 

এই আর্টিকেলের তথ্য গুলো ভালো লাগলে অবশ্যই লাইক কমেন্ট এবং শেয়ার করতে ভুলবেন না। দরিদ্র আইটির সকল পোস্ট সবার আগে পেতে আমাদের Google News ফলো করে রাখুন।
Doridro IT

Hey, I am Ismail , Founder of DoridroIT.com Welcome To The DoridroIT Website.

আপনার মুল্যবান মন্তব্য করার জন্য ধন্যবাদ।

একটি মন্তব্য পোস্ট করুন (0)
নবীনতর পূর্বতন