তিনটি সিক্রেট ওয়েবসাইট যা আপনার জানা দরকার

আজকের আর্টিকেলে আমরা আপনাদের জানাতে যাচ্ছি তিনটি এমন ওয়েবসাইট সম্পর্কে যা আপনি আগে কখনো জানতেন না। আমি নিশ্চিত আপনি এই ওয়েবসাইটগুলোতে কখনোই ভিজিট করেননি এবং এই ওয়েবসাইট সম্পর্কে আপনার কোন ধারনাই নেই। এমনই তিনটি সিক্রেট ওয়েবসাইট সম্পর্কে আলোচনা করবো যা আপনার জানা জরুরী, তো চলুন শুরু করা যাক।

Dark Web

Number one website

Learn-anything.xyz আপনার যেকোন রকমের যেকোনো ধরনের তথ্য পেতে এবং যেকোনো বিষয়ের উপর পড়তে সাইটটি ভিজিট করতে পারেন। যা চাইবেন যে বিষয়ে জানতে চাইবেন এই ওয়েবসাইট আপনাকে সব ইনফরমেশন দিয়ে দেবে। যে ইনফরমেশন গুলো আপনি আর কোথাও পাবেন না।


Number two website

Agoodmovietowatch.com আজকাল নেটফ্লিক্স অ্যামাজন এখানে সেখানে অনেক ধরনের মুভি রিলিজ হচ্ছে, এই সবগুলো সাইটে সবার অ্যাকাউন্ট থাকে না যে কারণে আমাদের জানাই হয় না কখন কোন মুভি রিলিজ হচ্ছে। আপনি শুধুমাত্র এই ওয়েবসাইটটিতে গেলেই সব মুভি রিলিজের নিউজ এখানে পেয়ে যাবেন, কোন মুভির কোন প্লাটফর্মে অ্যাভেলেবেল এবং কোন মুভির রেটিং কত সেটা আপনি এখান থেকে খুব সহজেই জানতে পারবেন। শুধু মুভি নয় এই ওয়েবসাইট থেকে কখন কোন প্লাটফর্মে কোন ওয়েব সিরিজ রিলিজ হচ্ছে সে তথ্য পেয়ে যাবেন।

Number Three website

Duckduckgo.com এই ওয়েবসাইটটি মূলত লিজেন্ডদের জন্য, এটি গুগলের মত একটি সার্চ ইঞ্জিন তবে এটার কিছু স্পেশালিটি আছে। এই ওয়েবসাইট থেকে যত কিছুই সার্চ করবেন না কেন, যে কোন ওয়েবসাইটে ভিজিট করেন না কেন কোন কিছুই এখানে সেভ থাকবে না। কোন ধরনের ব্রাউজ কিংবা সার্চ হিস্ট্রিও থাকবে না। ইন্টারনেটে আপনার যত প্রাইভেট কাজ সব এই ওয়েবসাইট দিয়ে সারতে পারবেন খুব সহজেই । সুতরাং বুঝতেই পারছেন কেন এই ওয়েবসাইট লিজেন্ডদের জন্য। 

শেষ কথা

কেমন লাগলো এই আর্টিকেলটি কমেন্ট করে অবশ্যই জানাবেন। আর্টিকেলটি ভালো লাগলে আপনার ফেসবুক টাইমলাইনে শেয়ার করতে পারেন। দরিদ্র আইটি'র সকল পোস্ট সবার আগে পেতে আমাদের Google News এ ফলো করে রাখুন।

Doridro IT

Hey, I am Ismail , Founder of DoridroIT.com Welcome To The DoridroIT Website. facebook youtube instagram twitter

নবীনতর পূর্বতন