টেলিগ্রামের তিনটি গোপন টিপস যা খুবি দরকারি। Three Telegram Bots.

আসসালামু আলাইকুম প্রিয় দরিদ্র আইটি কমিউনিটি, কেমন আছেন সবাই আশা করছি ভালো আছেন। আবারো হাজির হলাম আপনাদের জন্য কিছু টিপস এবং ট্রিক্স নিয়ে। আজকের আর্টিকেলের মূল বিষয় টেলিগ্রামের তিনটি স্পেশাল সার্ভিস নিয়ে কথা বলা।

টেলিগ্রাম কি..?

টেলিগ্রাম একটি বিশ্বব্যাপী অ্যাক্সেসযোগ্য ফ্রিমিয়াম, ক্রস-প্ল্যাটফর্ম, ক্লাউড-ভিত্তিক তাত্ক্ষণিক বার্তা পরিষেবা। পরিষেবাটি ঐচ্ছিক এন্ড-টু-এন্ড এনক্রিপ্ট করা চ্যাট এবং ভিডিও কলিং, ভিওআইপি, ফাইল শেয়ারিং এবং অন্যান্য বেশ কিছু বৈশিষ্ট্যও প্রদান করে। এটি iOS এর জন্য ১৪ আগস্ট ২০১৩ এবং Android এর জন্য ২০ অক্টোবর ২০১৩ এ লঞ্চ করা হয়েছিল।

৩টি টেলিগ্রাম বট।

আপনি কি টেলিগ্রাম ব্যবহার করেন, আগে ব্যবহার না করে থাকলে এখন থেকে টেলিগ্রাম ব্যবহার করবেন। কারণ আজকের এই আর্টিকেলে টেলিগ্রামের যে তিনটি টিপস শেয়ার করবো এগুলো জানার পর আপনি অবশ্যই টেলিগ্রাম ব্যবহার করবেন। চলুন জেনে নেয়া যাক Three Telegram Bots.


টেলিগ্রামের তিনটি গোপন টিপস

Ai Background remover

Ai Background remover bot এই গ্রুপটিকে গিয়ে যেকোনো ছবির ব্যাকগ্রাউন্ড চেঞ্জ করা যায় মাত্র এক সেকেন্ডে। আপনি যে ছবির ব্যাকগ্রাউন্ড পরিবর্তন করতে চান এখানে আপলোড করে দিলেই সাথে সাথে ব্যাকগ্রাউন্ড রিমুভ করে আপনাকে পাঠিয়ে দিবে। হাই কোয়ালিটি এবং PNG ফরম্যাটে।

iPapkorn bot 

iPapkorn bot এই টেলিগ্রাম গ্রুপ থেকে যেকোনো মুভি টিভি সিরিজ হলিউড বলিউড তামিল সব ধরনের সব কিছু ডাউনলোড করতে পারবেন খুব সহজে। ডাউনলোড করতে হলে শুধুমাত্র গ্রুপের সার্চ বক্স এ গিয়ে, যে মুভি বা ওয়েব সিরিজ ডাউনলোড করতে চান তার নাম লিখে ডাউনলোড করতে পারবে।

Game bot 

Game bot এখান থেকে যেকোনো ধরনের গেম খেলতে পারবেন আপনি কোন রকম ডাউনলোড করা ছাড়াই। শুধুমাত্র আপনি যে গেমটি খেলতে চান সেটি সার্চ করলেই সেখান থেকে চলে আসবে এবং খুব সহজেই গেমটি খেলা যাবে টেলিগ্রামেই।

Tineye.com

আজকাল আমরা ফেসবুক টুইটার এবং ইনস্টাগ্রামে অনেক ফটো শেয়ার করে থাকি। আমাদের শেয়ার করা অনেক ছবি সম্পর্কে আমরা জানি না এই ছবিকে তৈরি করেছে বা কারা প্রথম ইন্টারনেট এই ছবি দিয়েছে। আমাদের মধ্যে অনেকেই আছে বিভিন্ন ছবির মালিকানা দাবি করে এবং বলে এই ছবি আমি বানিয়েছি এই ফটো আমি আর্ট করেছি। আজকের এই টিপস ফলো করলে আপনি সত্যিকার অর্থে জানতে পারবে এই ছবি কে বানিয়েছে। 

যেযেকোনো ছবির মূল মালিক খুঁজে বের করতে প্রথমেই Tineye.com ওয়েবসাইটটিতে গিয়ে ছবিটি আপলোড করে দিন, এর পরে আপনার সামনে এই ছবির মূল মালিক কে এবং কোন ওয়েবসাইট কিংবা কে এই ছবি ইন্টারনেটে দিয়েছে এবং তৈরি করেছে, তা দেখতে পারবেন এবং জানতে পারবে।

Consultancy

প্রিয় পাঠক কেমন লাগলো আজকের টিপস গুলো অবশ্যই কমেন্ট করে জানাবেন। এখানে উল্লেখিত যে কোন একটি টিপস যদি আপনি নতুন জেনে থাকেন, তবে অবশ্যই এটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করতে পারেন। দরিদ্র আইটি'র সকল পোস্ট সবার আগে পেতে আমাদের গুগল নিউজে ফলো করে রাখুন।

Doridro IT

Hey, I am Ismail , Founder of DoridroIT.com Welcome To The DoridroIT Website.

আপনার মুল্যবান মন্তব্য করার জন্য ধন্যবাদ।

একটি মন্তব্য পোস্ট করুন (0)
নবীনতর পূর্বতন