Best Movie Downloading Sites 2023

Movie Downloading Sites

আপনি কি বিনামূল্যে এইচডি তে মুভি ডাউনলোড করার উপায় খুঁজছেন? তাহলে আপনি সঠিক স্থানে আছেন। আজকের আর্টিকেলে আমি নিজের হাতে-বাছাই করা সেরা সব মুভি ডাউনলোড করার ওয়েবসাইটগুলির তালিকা শেয়ার করেছি, যেখান থেকে আপনি সহজেই আপনার ফোনে কিংবা কম্পিউটারে মাধ্যমে সরাসরি সমস্ত সদ্য  মুক্তিপ্রাপ্ত মুভি গুলো ডাউনলোড করতে পারেন।

{tocify} $title={Table of Contents}

 Online Movies Streaming করতে বা নতুন সিনেমা দেখার জন্য বিভিন্ন মাসিক সাবস্ক্রিপশন দিতে প্রত্যেকেরই পর্যাপ্ত টাকা নেই। তাই তাদের জন্য, এই মুভি ডাউনলোড সাইট গুলো সেরা বিকল্প হতে পারে।

আমরা কিছু সেরা মানের মুভি ডাউনলোডিং সাইটের একটি তালিকা এই পোষ্টে প্রকাশ করেছি যেখান থেকে আপনি যেকোন মুভি ডাউনলোড করতে পারবেন, তা ইংরেজি বা হিন্দি বা যেকোন ভাষায়, এবং সম্পুর্ন বিনামূল্যে।

এই সাইটগুলি থেকে মুভি ডাউনলোড করার জন্য আপনাকে অর্থপ্রদান বা সাবস্ক্রাইব করতে হবে না। এই ধরনের মুভি ডাউনলোডিং সাইটগুলি তৃতীয় পক্ষের বিজ্ঞাপন থেকে অর্থ উপার্জন করে। এই মুভি ডাউনলোড সাইটগুলি অ্যাক্সেস করার সময় আপনি এখানে এবং সেখানে কিছু বিরক্তিকর বিজ্ঞাপন দেখতে পারেন।

আমি ১০০ টিরও বেশি মুভি ডাউনলোডিং সাইট পরীক্ষা করেছি এবং এই জনপ্রিয় সাইট গুলো নিজের হাতে-বাছাই করে বিনামূল্যের মুভি ডাউনলোড সাইটগুলির তালিকা তৈরি করেছি৷ এই সাইটগুলির বেশিরভাগই সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমাগুলি মুক্তির দিনের ১ থেকে ৫ দিনের মধ্যে  আপলোড করে।

বলিউড, হলিউড, চীনা, কোরিয়ান, ইতালীয়, স্প্যানিশ ইত্যাদি হোক না কেন এই গ্রহে প্রকাশিত এই ওয়েবসাইটগুলি থেকে আপনি প্রায় প্রতিটি মুভি বিনামূল্যে ডাউনলোড করতে পারেন৷ এই সাইটগুলির বেশিরভাগই ইংরেজি, পাঞ্জাবি, স্প্যানিশ, কোরিয়ান, এবং অন্যান্য আঞ্চলিক ভাষায়।

100+ এরও বেশি সাইট থেকে বেছে নেওয়ার হয়েছে, এই সাইটগুলির বেশিরভাগই প্রতিদিন সিনেমা আপলোড করে। সিনেমার পরিবর্তে, আপনি এই সাইটগুলি থেকে বিনামূল্যে টিভি শো, ওয়েব সিরিজ এবং লাইভ শো ডাউনলোড করতে পারেন।

Best Movie Downloading Sites

Best Movie Downloading Sites

01. MkvCinemas
02. VegaMovies
03. MoviesVerse
04. HDHub4u
05. SkyMoviesHD
06. MoviesMod
07. SSRMovies
08. DotMovies
09. MoviesFlix
10. DownloadHub
11. KatmovieHD
12. OlaMovies
13. Afilmywap
14. Mp4Moviez
15. ExtraMovies
16. BollyFlix
17. Disney+ Hotstar

Best Movie Downloading Sites detail

এই Best Movie Downloading Sites  থেকে আপনার প্রিয় মুভি ডাউনলোড করুন। আপনি এই ওয়েবসাইটগুলি থেকে সমগ্র বিশ্বে প্রকাশিত প্রায় প্রতিটি সিনেমা ডাউনলোড করতে পারেন। আমি আপনার মূল্যবান সময় বাঁচাতে শুধুমাত্র আপনার জন্য এই সেরা মুভি ডাউনলোড সাইটের তালিকা তৈরি করেছি, এবং এটি তৈরি করতে অনেক সময় ব্যয় করেছি।

আমরা আপনাকে এই ওয়েবসাইটগুলির যেকোনো একটি থেকে পাইরেটেড সিনেমা ডাউনলোড করার জন্য সুপারিশ বা পরামর্শ দেব না। আমরা মুভি পাইরেটেডের তীব্র বিরুদ্ধে। আমরা আপনাকে থিয়েটারে সিনেমা দেখতে বা অন-ডিমান্ড স্ট্রিমিং পরিষেবাগুলিতে সদস্যতা নেওয়ার পরামর্শ দিই।

সতর্কত বার্তা

এই সকল সাইটগুলিতে ক্ষতিকারক কোড এবং ম্যালওয়্যার থাকতে পারে যা আপনার ডিভাইসকে সংক্রমিত করতে পারে এবং আপনার ব্যক্তিগত তথ্য হারাতে পারে ৷ নিরাপদে থাকুন এবং আপনার গোপনীয়তা রক্ষা করুন।

আমি আপনাকে এই ধরনের সাইট অ্যাক্সেস করার আগে একটি প্রিমিয়াম VPN ডাউনলোড করার পরামর্শ দিচ্ছি। প্রিমিয়াম VPN আপনার গোপনীয়তা এবং ব্যক্তিগত তথ্য রক্ষা করতে পারে।

1. MkvCinemas

MkvCinemas, ইন্টারনেটে থেকা সেরা মুভি ডাউনলোডিং সাইটগুলির মধ্যে একটি। আমি ব্যক্তিগতভাবে New Movies Download করতে এই সাইট ব্যবহার করেছি , তারা তাদের মুক্তির একই দিনে সমস্ত নতুন প্রকাশিত, ডিজিটালভাবে প্রকাশিত, ক্যাম রিপস, ডিভিডি রিপস, ব্লু-রে, এইচডি রিপস এবং অন্যান্য বিভিন্ন ফর্ম্যাট আপলোড করে৷

আপনি যদি বিনামূল্যে সিনেমা পেতে এই ওয়েবসাইটটি জানেন তবে আপনাকে আর Netflix বা Amazon prime-এ সাবস্ক্রাইব করতে হবে না। তাদের প্রতি মাসে এক মিলিয়নেরও বেশি দর্শক রয়েছে এবং গুগল ড্রাইভ, ওপেনলোড ইত্যাদির মতো বিভিন্ন প্রিমিয়াম ফাইল-শেয়ারিং ওয়েবসাইট থেকে হাজার হাজার Movies Free Download করার জন্য প্রস্তুত।

এই ওয়েবসাইটের সবচেয়ে ভালো দিকটি হল তারা 4K রেজোলিউশনে সিনেমা সরবরাহ করে, যা আজকাল বিনামূল্যে পাওয়া বিরল। 4K এর পরিবর্তে, আপনি 480P, 720P, এবং 1080P স্ক্রিন রেজোলিউশনে আপনার প্রিয় মুভি ডাউনলোড করতে পারেন। আপনি আপনার ডেটা এবং ইন্টারনেটের গতি অনুসারে ভিডিওর মান চয়েস করতে পারেন।

বেশিরভাগ হলিউড মুভি এবং ইংরেজি মুভি ফ্রী ডাউনলোড করার জন্য এই ওয়েবসাইটি সেরা। এছাড়াও তাদের কাছে স্প্যানিশ, ইতালীয় এবং অন্যান্য ভাষার ডাবিং করা সিনেমার বিশাল সংগ্রহ রয়েছে।

শুধু সিনেমা নয়, আপনি টিভি সিরিজ, টিভি শো, ওয়েব সিরিজ, অ্যানিমেশন, শর্ট ফিল্ম এবং অন্যান্য বিভিন্ন ভিডিও ডাউনলোড করতে পারেন। তাদের "চ্যাট" নামে একটি বিভাগ রয়েছে যেখানে আপনি একটি মুভির জন্য অনুরোধ করতে পারেন যদি এটি কোথাও পাওয়া না যায়।

আপনার অনুসন্ধানকে সহজ করতে আপনি বিভিন্ন ফিল্টার যেমন সর্বোচ্চ  IMDb রেটিং , সর্বশেষ প্রকাশিত, সর্বশেষ আপলোড করা ইত্যাদি বেছে নিতে পারেন। ইংরেজি আপনার মাতৃভাষা না হলে বেশিরভাগ হলিউড সিনেমা বিভিন্ন ডাব করা ভাষায় পাওয়া যায়।

VegaMovies ভারতের সবচেয়ে জনপ্রিয় মুভি ডাউনলোড করার সাইটগুলির মধ্যে এটি একটি। এটি মাসে 3.5 মিলিয়নেরও বেশি দেখা হয়েছে। এশিয়ার বিভিন্ন দেশে এই সাইটটি কতটা জনপ্রিয়তা সে সম্পর্কে আপনার ধারণা থাকতে পারে।

তারা বিনামূল্যে তাদের সাইটে বিভিন্ন পাইরেটেড সামগ্রী প্রদান করে, যে কারণে তারা এত জনপ্রিয়। VegaMovies-এ আপনি সহজেই সব সদ্য মুক্তিপ্রাপ্ত  সিনেমা, ওয়েব সিরিজ, শো এবং সিরিজ পেতে পারেন।

দক্ষিণ এশীয় দেশগুলির বেশিরভাগ ব্যবহারকারী সর্বশেষ সিরিজ এবং শো দেখার জন্য বিভিন্ন অন-ডিমান্ড স্ট্রিমিং প্ল্যাটফর্ম যেমন Netflix, Hulu, Hotstar, Voot, Amazon Prime, ইত্যাদি সাবস্ক্রাইব  করতে পারে না।

তাই তারা এই ধরনের প্রিমিয়াম বিষয়বস্তু অ্যাক্সেস করার জন্য বিকল্প পদ্ধতি অনুসন্ধান করে থাকে। এই কারণেই VegaMovies-এর মতো সাইটগুলি ভারত এবং অন্যান্য দক্ষিণ এশিয়ার দেশগুলিতে এত জনপ্রিয়৷

তারা সিনেমা ডাউনলোড করতে বিভিন্ন ফাইল-শেয়ারিং সাইট ব্যবহার করছে, এমনকি কোনো সাবস্ক্রিপশন প্ল্যান ছাড়াই আপডেট সিনেমা ডাউনলোড করতে পারে। এটি VegaMovies কে ভারতের অন্যতম জনপ্রিয় মাল্টিমিডিয়া সাইট করে তুলেছে।

আপনি এখান থেকে সকল সদ্য মুক্তিপ্রাপ্ত  বলিউড মুভি, হলিউড মুভি, পাঞ্জাবি মুভি, পাকিস্তানি মুভি, ডাব্লুডাব্লিউই এপিসোড, তামিল মুভি, তেলেগু মুভি, কন্নড় মুভি, গুজরাটি এবং অন্যান্য বিভিন্ন আঞ্চলিক মুভি ডাউনলোড করতে পারবেন।

১৯৯০ থেকে ২০২২ সাল পর্যন্ত তাদের সার্ভারে 100,000 এরও বেশি মুভি আপলোড করা রয়েছে। এর সবগুলোই বিনামূল্যে, এবং এই সাইটে আপনাকে নিবন্ধন বা সাইন আপ করতে হবে না।

আপনার ইন্টারনেট গতি অনুযায়ী আপনার সিনেমা ডাউনলোড বা স্ট্রিম করার জন্য আপনার কাছে বিভিন্ন ফাইল ফরম্যাট বেছে নেওয়ার সুবিধা আছে। এই ওয়েবসাইটের সবচেয়ে জনপ্রিয় সেগমেন্ট হল এর 300 Mb মুভি সেকশন, যেখানে তারা 300 Mb-এর নিচে সব লেটেস্ট মুভি কম্প্রেস করে এবং ভিডিও কোয়ালিটি যতটা সম্ভব ভালো রাখার চেষ্টা করে।

এশিয়ার বিভিন্ন দেশে কম ইন্টারনেট গতির কারণে, ব্যবহারকারীরা সর্বদা কম ডেটা সহ ভাল মানের প্রিন্ট ডাউনলোড করার জন্য সাইটগুলি খুঁজে থাকেন ৷ এই 300 MB মুভি বিভাগটি VegaMovies কে মুভি ডাউনলোড করার জন্য একটি জনপ্রিয় প্ল্যাটফর্ম করে তোলে।

এখান থেকে কার্টুন ডাউনলোড করতে পারেন এবং বিনামূল্যে অ্যানিমেশন ভিডিও দেখতে পারেন। তারা মাত্র কয়েক মাস আগে এই নতুন বিভাগটি যুক্ত করেছে। আপনি যদি ডাউনলোড করতে সমস্যার সম্মুখীন হন তবে তাদের "কিভাবে ডাউনলোড করবেন" গাইড পৃষ্ঠাটি পড়ুন। আপনি হোম পেইজ বা প্রাথমিক মেনুতে এই পেজের লিঙ্কটি পাবেন।

3. MoviesVerse

Mvise Verse সাইট ইন্টারনেটে পাওয়া আরেকটি বিশাল মুভি ডাউনলোডিং সাইট। মুভিজ ভার্সের ডাটাবেসটি বেশ আশ্চর্যজনক, এই সাইটে ২০.০০০ টিরও বেশি মুভি পাওয়া যায়।

নতুন মুক্তিপ্রাপ্ত সিনেমা ডাউনলোড করতে প্রতি মাসে ১০ মিলিয়নেরও বেশি মানুষ এই সাইটে ভিজিট করেন। এখন আপনি একটি ধারণা করতে পারেন এই সাইটটি কতটা জনপ্রিয়। আপনি এই সাইটে বিগত কয়েক বছরে মুক্তি পাওয়া প্রায় প্রতিটি সিনেমা খুঁজে পেতে পারেন।

অসুবিধা হল তারা শুধুমাত্র 720p স্ক্রীন মানের সিনেমা আপলোড করে। আপনি যদি 720p স্ক্রিন রেজোলিউশনের মুভি দেখে থাকেন তবে এই সাইটটি একটি ভাল পছন্দ হতে পারে। আপনি 720p-এর HEVC এবং x264 সংস্করণ উভয়ই পাবেন, যা স্ক্রিনের গুণগত মানের মধ্যে বেছে নেওয়ার জন্য একটি দুর্দান্ত বিকল্প।

আপনি যদি এইচডি বা হিন্দি ডাব করা মুভিতে হিন্দি সিনেমা পছন্দ করেন তবে এই সাইটটি নিখুঁত। তারা হিন্দি ভাষায় উপলভ্য প্রায় প্রতিটি মুভি আপলোড করে, হলিউড হিন্দি ডাব করা হোক বা দক্ষিণ ভারতীয় হিন্দি ডাব করা সিনেমা।

তারা হলিউডের সিনেমা, বলিউডের সিনেমা, পাকিস্তানি সিনেমা, তেলেগু সিনেমা, পাকিস্তানি সিনেমা এবং ইংরেজি সিনেমা সরবরাহ করে। তারা এখন প্রধানত হলিউড এবং বলিউডের সিনেমাগুলিতে মনোনিবেশ করে।

সিনেমা ছাড়াও, আপনি ওয়েব সিরিজ, টিভি শো, অ্যাডাল্ট মুভি, অ্যানিমে, কার্টুন এবং বিভিন্ন জেনার ডাউনলোড করতে পারেন। এটি আপনার মাল্টিমিডিয়া ফ্যান্টাসিগুলির জন্য নন-স্টপের মতো।

4. HDHub4u

আরেকটি জনপ্রি মুভি ডাউনলোডিং সাইট বিনামূল্যে ডাউনলোড করার জন্য অনেক বিখ্যাত, এটি টিভি শো এবং মুভি আপলোড করে। আপনি সাধারণত এই ওয়েবসাইট থেকে 1080p পর্যন্ত এবং বেশিরভাগ ক্ষেত্রে 720p পর্যন্ত স্ক্রিনের গুণগতমানের মুভি আশা করতে পারেন।

তাদের ৪০০০ টিরও বেশি মুভি সংগ্রহ রয়েছে এবং কয়েকশ টিভি শো ডাউনলোড করার জন্য প্রস্তুত। তারা প্রধানত হলিউড এবং বলিউড সিনেমা আপলোড করে। আপনি যদি স্প্যানিশ, ইতালীয় ইত্যাদির মতো অন্যান্য সিনেমা খুঁজছেন তবে এই সাইটটিতে তা পাবেন না।

বেশিরভাগ নতুন মুভিগুলি এটাতে পাবেন না, তবে আপনি এই ওয়েবসাইটে কয়েক মাস পুরানো মুক্তিপ্রাপ্ত চলচ্চিত্রগুলি সহজেই খুঁজে পেতে পারেন৷ তারা আপনাকে সাইন আপ করতে বা ডাউনলোড করতে নিবন্ধন করতে বা এরকম কিছু করতে বাধ্য করবে না। কিছু পপ বিজ্ঞাপন আছে, এটা এড়িয়ে যেতে পারেন।

তবুও, HDhub4u সিনেমা দেখতে বা ডাউনলোড করার জন্য সেই অর্থপ্রদত্ত প্ল্যাটফর্মের চেয়ে একটি ভাল পছন্দ। আপনি যদি উপরে উল্লিখিত মুভি ডাউনলোডিং সাইটগুলি অ্যাক্সেস করতে না পারেন তবে আপনি এই সাইটটি চেষ্টা করতে পারেন।

5. SkyMoviesHD

হিন্দি এবং ইংরেজি উভয় মুভি ডাউনলোড করার জন্য একটি চমৎকার সম্পদ হল Skymovieshd। আপনি অনেক বিনামূল্যের সামগ্রী পেতে পারেন। তাদের যা প্রয়োজন তা খুঁজে পেতে তাদের শত শত উপ-বিভাগের মাধ্যমে সাজাতে হবে।

প্রিমিয়াম ডাউনলোডিং সার্ভারগুলি আপনাকে একটি মসৃণ অভিজ্ঞতা বজায় রেখে উচ্চ গতিতে ডাউনলোড করতে দেয়। তারা অন্যান্য সাইটের মতো পপ-আপ বিজ্ঞাপন নিযুক্ত করে না, যা আমার বইয়ের একটি বড় প্লাস।

সরাসরি ডাউনলোড বা টরেন্ট হিসাবে, আপনি পুরো সিরিজটি পেতে পারেন। যদি আপনার ইন্টারনেট সংযোগ ধীর হয়, আপনি আপনার প্রিয় বলিউড ওয়েব সিরিজ পেতে টরেন্ট ব্যবহার করতে পারেন।

আপনি যদি একটি ওয়েব সিরিজ প্রিন্ট খুঁজছেন, আপনি এটি ডাউনলোড পৃষ্ঠায় দেখতে সক্ষম হবেন কারণ এটি সেখানে তালিকাভুক্ত রয়েছে ৷
MoviesMod হল হিন্দি এবং ইংরেজি মুভি খোঁজার এবং ডাউনলোড করার একটি চমৎকার জায়গা। তারা গত 5 বছর ধরে ব্যবসা করছে এবং এখন পর্যন্ত প্রায় 50000+ ওয়েব সিরিজ এবং হলিউড মুভি পোস্ট করেছে।

সর্বাধিক জনপ্রিয় ভারতীয় এবং আমেরিকান চলচ্চিত্রের ওয়েবসিরিজ এবং চলচ্চিত্র বিনামূল্যে ডাউনলোড করার জন্য এখানে উপলব্ধ। তারা সরাসরি ডাউনলোড লিঙ্ক ছাড়াও বিনামূল্যে এবং প্রদত্ত প্রিমিয়াম ফাইল হোস্টিং পরিষেবা উভয়ই অফার করে।

তারা তৃতীয়-পক্ষের পপ-বিজ্ঞাপনগুলি ব্যবহার করে না, যা এই তালিকায় রাখার জন্য আরেকটি বিষয়, এবং তারা যত তাড়াতাড়ি মুক্তি পায় তত দ্রুত সিনেমা আপলোড করে, যতদূর আমি উদ্বিগ্ন মুক্তির দিনেই।

আমার সুপারিশ উচ্চ ডাউনলোড গতি এবং পুনরায় শুরুযোগ্য ডাউনলোডগুলি পেতে সিনেমা এবং টিভি সিরিজ ডাউনলোড করার জন্য তাদের সরাসরি লিঙ্কগুলি ব্যবহার করা।

ডাউনলোড করতে আপনার যদি কোনো সমস্যা হয়, তাহলে আপনি গাইড পৃষ্ঠায় কীভাবে তা করবেন তার নির্দেশাবলী পেতে পারেন, আমি এই নিবন্ধে তালিকাভুক্ত প্রতিটি ওয়েবসাইটে এটি উপলব্ধ।

7. SSRMovies

ভিপিএন ব্যবহার করুন, যদি লিঙ্কগুলি কাজ না করে, সেখানে অনেকগুলি বিনামূল্যের ভিপিএন রয়েছে) বা পরেরটিতে যান ।

উজ্জ্বল সিনেমা এবং টিভি শো ডাউনলোড সাইট; আপনি বিভিন্ন উচ্চ-গতির সার্ভার থেকে কয়েকটি ক্লিকে সরাসরি মুভি ডাউনলোড করতে পারেন।

আপনার মুভি অনুসন্ধানকে আরও সহজ করতে তাদের মধ্যে শীর্ষ প্রবণতা, থিয়েটারে এবং শীর্ষ-রেটেড, অনুরূপ চলচ্চিত্রের মতো বিভাগ রয়েছে। তারা ফাইলগুলি ভাগ করতে অ্যাপল সার্ভার ব্যবহার করে, সেগুলি দ্রুত জ্বলছে এবং আপনার কাছে একটি বিরতি এবং পুনরায় শুরু করার বৈশিষ্ট্যও থাকবে।

13টিরও বেশি ভাষার চলচ্চিত্র এবং 25টিরও বেশি জেনার আপনার চলচ্চিত্র বেছে নেওয়ার জন্য উপলব্ধ। আপনি সহজেই 2000 সাল থেকে মুক্তিপ্রাপ্ত চলচ্চিত্রগুলি বিনামূল্যে পেতে পারেন।

SSR মুভিগুলি বিভিন্ন স্ক্রীন রেজোলিউশন যেমন 480p, 1080p, এবং 720p-এ চলচ্চিত্র সরবরাহ করে এবং ব্যান্ডউইথ সংরক্ষণ করতে মোবাইল রেজোলিউশনে চলচ্চিত্র আপলোড করে।

কোন পপ-বিজ্ঞাপন এবং কোন অবাঞ্ছিত পুনঃনির্দেশনা বিজ্ঞাপন এই তালিকার জন্য মুভি মিনিয়নদের একটি দুর্দান্ত উপযুক্ত করে তোলে৷ এখন পর্যন্ত, সাইটটি আপ এবং চলছে, যত দ্রুত সম্ভব সর্বশেষ চলচ্চিত্র আপলোড করা হচ্ছে।

আপনি যদি বিনামূল্যে এক জায়গায় সমস্ত মাল্টিমিডিয়া বিষয়বস্তু খুঁজছেন, তাহলে মুভি মিনিয়ন সেরা পছন্দ হবে৷

সর্বশেষ মুভি লিঙ্ক এবং বিজ্ঞপ্তির জন্য তাদের একটি টেলিগ্রাম চ্যানেলও রয়েছে। আপনি শুধুমাত্র সিনেমা ডাউনলোড করতে পারবেন না, কিন্তু আপনি সহজেই বিনামূল্যে স্ট্রিম করতে পারেন।

8. DotMovies

আপনি যদি আল্ট্রা-হাই ডেফিনিশনে বলিউডের সিনেমা, শো এবং সিরিজ ডাউনলোড করতে চান, ডটমুভিজ সাইট আপনাকে কভার করেছে। প্রায় প্রতিটি মুভি 1080p এ উপলব্ধ, এবং অনেকগুলি 4k তেও পাওয়া যায়৷

Dotmovie এর ডাউনলোডিং সার্ভার আমার জন্য তাদের সবচেয়ে সুন্দর দিক। Google ড্রাইভের লিঙ্কগুলি ব্যবহার করা হয়, যা দ্রুত ডাউনলোডের অনুমতি দেয়।

আমরা এই পৃষ্ঠায় উল্লেখ করেছি অন্যান্য মুভি ডাউনলোডিং সাইটের তুলনায় তাদের খুব কম বিজ্ঞাপন রয়েছে৷ সাইটটি তুলনামূলকভাবে নতুন যখন আমরা এটিকে অন্যদের সাথে তুলনা করি তবে তারা যত দ্রুত সম্ভব নতুন চলচ্চিত্র প্রকাশ করতে দ্রুত। আপনি সহজেই আপনার প্রিয় সিনেমাগুলি মুক্তির কয়েক ঘন্টার মধ্যে পেতে পারেন, তা OTT তে বা প্রেক্ষাগৃহে মুক্তি পায়।

আপনি একাধিক ভিন্ন প্ল্যাটফর্মে সাবস্ক্রিপশনের জন্য অর্থ প্রদানের পরিবর্তে কয়েক ঘন্টার মধ্যে সাম্প্রতিকতম OTT-মুক্ত চলচ্চিত্রগুলির জন্য Dotmovies-এর উপর নির্ভর করতে পারেন।

9. MoviesFlix

আপনি যদি একজন চলচ্চিত্র প্রেমী হন, তাহলে এই সাইটটি একটি স্বর্গ। আপনি গুগল ড্রাইভ সার্ভার থেকে মাত্র কয়েকটি ক্লিকে সমস্ত সাম্প্রতিক মুক্তিপ্রাপ্ত চলচ্চিত্র ডাউনলোড করতে পারেন যা দ্রুত, নির্ভরযোগ্য এবং সুরক্ষিত।

তারা 4K ভিডিও গুণমান পর্যন্ত বিভিন্ন ফর্ম্যাটে মুক্তির কয়েক ঘন্টার মধ্যে চলচ্চিত্রগুলি আপলোড করে। আপনি হলিউড, বলিউড, ডুয়াল অডিও, মাল্টি-অডিও, ব্লু রে, ইংলিশ মুভি, স্প্যানিশ এবং এশিয়ান মুভি এবং আরও অনেক কিছু ডাউনলোড করতে পারেন।

এই সাইটের সবচেয়ে ভালো দিক হল তারা তাদের সাইটে তৃতীয় পক্ষের পপ-বিজ্ঞাপন ব্যবহার করে না। এই পপ-বিজ্ঞাপনগুলি এত বিরক্তিকর, তবে আপনাকে এই সাইটটি নিয়ে চিন্তা করতে হবে না।

তাদের একটি টেলিগ্রাম চ্যানেল আছে যেখান থেকে আপনি সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমার জন্য বিজ্ঞপ্তি এবং লিঙ্ক পেতে পারেন। তারা বিভিন্ন আকার এবং বিন্যাসে চলচ্চিত্র সরবরাহ করে যাতে আপনি আপনার ইন্টারনেট ডেটা অনুযায়ী সেগুলি ডাউনলোড করতে পারেন।

আপনি যদি ক্যাপড ডেটা ব্যবহার করেন, তাহলে আপনি 480p (প্রতি মুভির সাইজ প্রায় 300 Mb) অথবা 720p HEVC (প্রতি মুভির সাইজ প্রায় 500 Mb) দিয়ে যেতে পারেন।

এখন পর্যন্ত, তাদের কাছে ডাউনলোডের জন্য প্রায় 20,000 সিনেমা রয়েছে। এর মধ্যে বেশিরভাগ সিনেমাই সম্প্রতি মুক্তি পেয়েছে। সমস্ত সিনেমা তাদের জেনার এবং মুক্তির বছর অনুসারে সংগঠিত হয় যাতে আপনি সহজেই আপনার প্রিয় সিনেমাটি খুঁজে পেতে পারেন।

আপনি মুভি ডাউনলোড পৃষ্ঠায় গল্প, স্ক্রিনশট, IMDb রেটিং এবং মেটা স্কোরের মতো বিভিন্ন তথ্য প্রদান করবেন। এই ধরনের ছোট বিবরণ মুভিগুলিকে একটি দুর্দান্ত মুভি ডাউনলোড করার সাইট ফ্লিক্স করে তোলে।

তাদের একটি "আমাদের অনুরোধ" পৃষ্ঠাও রয়েছে। যদি আপনার প্রিয় সিনেমা সেখানে না থাকে, তাহলে আপনি এই পৃষ্ঠা থেকে তাদের অনুরোধ করতে পারেন।

10. DownloadHub

ডাউনলোডহাব হল অন্যান্য সেরা খুব সক্রিয় মুভি ডাউনলোডিং সাইটগুলির মধ্যে একটি। তারা সর্বশেষ সিনেমা আপলোড উপর উপরের সাইট হিসাবে হিসাবে ভাল. তারা দীর্ঘদিন ধরে এই ব্যবসায় রয়েছে এবং ডাউনলোডহাব এখন বেশ জনপ্রিয় নাম। লক্ষ লক্ষ সিনেমা প্রেমীরা প্রতিদিন এই শব্দটি অনুসন্ধান করে।

ডাউনলোডহাবের একমাত্র অসুবিধা হল তারা পপ-বিজ্ঞাপনগুলি ব্যবহার করে আয় তৈরি করে, যা কিছু সময়ে বিরক্তিকর, এবং তারা 4K স্ক্রিন রেজোলিউশনে সিনেমা সরবরাহ করে না।

তবে এটির সবচেয়ে ভালো দিকটি হল তারা HEVC ফরম্যাটে সিনেমা সরবরাহ করে, আপনি যদি একটি ক্যাপড ইন্টারনেটে থাকেন তবে এটি একটি দুর্দান্ত সংকুচিত ভিডিও বিন্যাস। আপনি 1200 বা 500 Mb এর নিচে 1080p বা 720p ভিডিও মানের মুভি ডাউনলোড করতে পারেন।

হলিউড চলচ্চিত্র, বলিউড চলচ্চিত্র, ইংরেজি চলচ্চিত্র, ইংরেজি টিভি শো, তামিল চলচ্চিত্র, পাঞ্জাবি চলচ্চিত্র, স্প্যানিশ চলচ্চিত্র, পাকিস্তানি চলচ্চিত্র এবং অন্যান্য অনেক বিভাগ থেকে বেছে নেওয়ার জন্য রয়েছে।

তাদের কাছে সিনেমার বিশাল ডাটাবেস আছে; 30,000 টিরও বেশি চলচ্চিত্র তাদের ওয়েবসাইটে কোনো নিবন্ধন বা সদস্যতা ছাড়াই বিনামূল্যে ডাউনলোড করার জন্য উপলব্ধ।

এছাড়াও আপনি মুভি ডাউনলোড পৃষ্ঠায় দেখতে, সরাসরি ডাউনলোড করতে বা চুম্বক ডাউনলোড (টরেন্ট) করতে পারেন। তারা 25টির বেশি ফাইল শেয়ারিং এবং 4টির বেশি স্ট্রিমিং সাইটে একটি চলচ্চিত্র আপলোড করে।
KatmovieHD হল শীর্ষ-রেটেড পাইরেসি ওয়েবসাইট প্রদানকারীদের মধ্যে একটি যা বিনামূল্যে ডাউনলোড করার জন্য সিনেমা, টিভি শো, এপিসোড এবং ওয়েব সিরিজের মতো অবৈধ সামগ্রী সরবরাহ করে। কাটমোভিএইচডি এই পাইরেসি গেমের সেরা খেলোয়াড়। তারা মূল মালিকের আপলোডের মতো দ্রুত সামগ্রী আপলোড করে৷

এটি একটি টরেন্ট সাইট যা তিনি পাইরেট বে এর মতো যা বিনোদন ক্ষেত্রের সাথে সম্পর্কিত বিভিন্ন অবৈধ সামগ্রী সরবরাহ করে। KatmovieHD এশিয়ান দেশগুলিতে জনপ্রিয় কারণ বিভিন্ন ফাইল ফরম্যাটে চলচ্চিত্র এবং ওয়েব সিরিজের মতো বিনামূল্যের সামগ্রীর কারণে। লোকেরা সর্বদা বিনামূল্যের জিনিস খুঁজছে, এবং তারা এটি বিনামূল্যে প্রদান করছে।

KatmovieHD অ্যাক্সেস করার জন্য আপনাকে কোনো প্ল্যান, সাইনআপ বা কোনো ফর্মে সাবস্ক্রাইব করতে হবে না। আপনার যা দরকার তা হল ব্রাউজারে KatmovieHD URL লিখতে, তাদের সাইট খুলতে এবং আপনার প্রিয় চলচ্চিত্রগুলি ডাউনলোড করতে হবে৷

KatmovieHD মুক্তির প্রথম দিনে এবং বিভিন্ন ফরম্যাটে যেমন 300MB, 480p, 720p, 720p HEVC, এবং 1080p সিনেমা এবং অন্যান্য মাল্টিমিডিয়া স্টাফ আপলোড করে। এই কারণেই KatmovieHD হল ভারত এবং অন্যান্য এশিয়ান দেশ যেমন পাকিস্তান, বাংলাদেশ, নেপাল ইত্যাদির একটি ট্রেন্ডি ওয়েবসাইট।

প্রতি মাসে গুগল সার্চে এক মিলিয়নেরও বেশি মানুষ KatmovieHD বাক্যাংশ অনুসন্ধান করে। এই ওয়েবসাইটটি কতটা জনপ্রিয় তা সম্পর্কে আপনি ধারণা করতে পারেন।

তারা স্থানীয়, এবং আঞ্চলিক চলচ্চিত্র প্রদান করে; এটি তাদের জনপ্রিয়তার মূল বিন্দুও। তারা তাদের ওয়েবসাইটে তামিল, তেলেগু, মালয়ালম, গুজরাটি, পাঞ্জাবি, বাংলা, কন্নড় ইত্যাদির মতো বিভিন্ন আঞ্চলিক ভাষার সিনেমা সরবরাহ করে।

তারা Netflix, amazon prime, Hulu, Hotstar, Voot, Zee5 এবং অন্যান্য কয়েক ডজন অন-ডিমান্ড স্ট্রিমিং পরিষেবা থেকে বিভিন্ন জিনিস সরবরাহ করে।

KatmovieHD-এর অফিসিয়াল ওয়েবসাইট থেকে আপনি সহজেই আপনার পছন্দের সব মুভি এবং ওয়েব সিরিজ ডাউনলোড করতে পারেন। তাদের কয়েক ডজন মিরর ওয়েবসাইট রয়েছে কারণ সরকার নীতি লঙ্ঘনের কারণে তাদের সাইটগুলি স্থগিত করেছে। কিন্তু এই নিয়ে চিন্তা করবেন না; আপনি এখনও ভিপিএন বা বিভিন্ন মিরর লিঙ্কের সাহায্যে তাদের ওয়েবসাইট অ্যাক্সেস করতে পারেন। আমি এই নিবন্ধে KatmovieHD ওয়ার্কিং মিরর লিঙ্ক শেয়ার করেছি।

KatmovieHD 2011 সালে তার প্রথম ওয়েবসাইট চালু করেছিল, এটি তখন একটি টরেন্ট সাইট ছিল, কিন্তু এখন তারা দ্রুত ডাউনলোড করার জন্য সরাসরি লিঙ্ক সরবরাহ করে।

12. OlaMovies

আপনি যদি সুপার হাই ডেফিনেশনে সিনেমা দেখতে পছন্দ করেন তাহলে আপনি এই সাইটে প্রায় প্রতিটি মুভি ন্যূনতম 1080p বা কিছু 4k তেও খুঁজে পেতে পারেন। ওলা মুভিগুলির সেরা অংশ যা আমি পছন্দ করি তাদের ডাউনলোড সার্ভার। তারা গুগল ড্রাইভ লিঙ্কগুলি ব্যবহার করে, যা উচ্চ-গতির ডাউনলোডের জন্য দুর্দান্ত।

তারা প্রথম দিনেই তাদের ওয়েবসাইটে প্রায় প্রতিটি সিনেমা আপলোড করে এবং সেইসাথে টিভি শো যেমন বিগ বস, খতরন কে খিলাড়ি ইত্যাদি ফুল এইচডি তে আপলোড করে।

এই ওয়েবসাইটটি সম্পর্কে আমি যে জিনিসটি পছন্দ করি না তা হল প্রচুর বিজ্ঞাপন, এবং আপনি মূল ডাউনলোড লিঙ্ক না পাওয়া পর্যন্ত পুনঃনির্দেশ। প্রচুর পপ-আপ বিজ্ঞাপন সহ একটি ডাউনলোড লিঙ্ক পেতে আপনাকে 2-3 মিনিট ব্যয় করতে হবে৷ যা এক প্রকার বিরক্তিকর।

আপনি যদি অনেকগুলি পুনঃনির্দেশনা এবং পপ-আপ বিজ্ঞাপনগুলির সাথে ভাল থাকেন, তাহলে এই সাইটটি হবে ডাব করা HD-তে বিনামূল্যে চলচ্চিত্র এবং টিভি শো পেতে একটি দুর্দান্ত উত্স৷ এটা এখনই চেষ্টা কর.

13. Afilmywap

আপনি যদি আপনার মোবাইল ফোনে সিনেমা দেখতে ভালোবাসেন, তাহলে এই সাইটটি আপনার জন্য। এটি একটি মোবাইল-টেমপ্লেটেড ওয়েবসাইট। তারা শুধুমাত্র 480p মানের সিনেমা প্রদান করে। আপনি যদি এই ধরনের ভিডিও কোয়ালিটি ভালো থাকেন তাহলে আপনি অনেক ডাটা বাঁচাতে পারবেন।

গড়ে, আপনি 300 Mb-এর নিচে সর্বশেষ চলচ্চিত্র পেতে পারেন। আপনার ইন্টারনেট প্রদানকারী যদি আপনার ডেটা ক্যাপ করে থাকে তবে এটি দুর্দান্ত। আপনি এই ওয়েবসাইটে কিছু পপ-বিজ্ঞাপন দেখতে পারেন কারণ তারা আয় তৈরি করতে পপ-আন্ডার বিজ্ঞাপন ব্যবহার করে৷

এই বিজ্ঞাপনটি বিরক্তিকর, কিন্তু যতক্ষণ না তারা প্রত্যেককে বিনামূল্যে চলচ্চিত্র প্রদান করে ততক্ষণ পর্যন্ত এটি ঠিক আছে। সমস্ত সিনেমা mp4 ফরম্যাটে পাওয়া যায় যাতে আপনি সহজেই আপনার স্মার্টফোনে সেগুলি চালাতে পারেন। আপনি সহজেই ফিল্মওয়াপ থেকে কয়েকটি ক্লিকে মুভি ডাউনলোড করতে পারেন।

সর্বশেষ হলিউড মুভি, ইংলিশ মুভি এবং অ্যানিমেশন মুভিও বিনামূল্যে ফিল্মিওয়াপ থেকে ডাউনলোড করার জন্য উপলব্ধ। তাদের হোমপেজে "সাম্প্রতিক আপডেট" নামে একটি বিভাগ রয়েছে, যেখান থেকে আপনি সহজেই একটি ক্লিকে সাম্প্রতিক চলচ্চিত্রগুলি পেতে পারেন৷

আপনি যদি এই মুভি ডাউনলোডিং সাইটে প্রবেশ করতে না পারেন, তাহলে আপনি Mp4moviez-এর Site যেতে পারেন; আমি নীচে এই সাইট শেয়ার করেছি.

14. Mp4Moviez

আরেকটি দুর্দান্ত mobile friendly মুভি ডাউনলোড সাইট। আপনি একটি পিসি বা ল্যাপটপ মালিক না, তারপর এই সিনেমা সাইট আপনার জন্য. আপনি এই সাইটে পপ-আপ বিজ্ঞাপন, পপন্ডার বিজ্ঞাপন এবং পুনঃনির্দেশ বিজ্ঞাপন দেখতে পারেন, কিন্তু আপনাকে বুঝতে হবে যে তারা এখানে কিছু উপার্জন করতে এসেছে।

তাই এই ধরনের স্ট্রিমিং প্ল্যাটফর্মগুলিতে বিপুল পরিমাণ অর্থ প্রদানের চেয়ে এখানে এবং সেখানে কিছু বিজ্ঞাপন দেখা ভাল। তারা 480p স্ক্রিন গুণমানে চলচ্চিত্র সরবরাহ করে, যা মোবাইল স্ক্রিনের জন্য দুর্দান্ত। বেশিরভাগ মুভির ফাইলের আকার 300 Mb এর নিচে হবে, আপনি যদি একটি সীমিত ইন্টারনেট ডেটা প্ল্যান ব্যবহার করেন তবে এটি দুর্দান্ত।

mp4moviez এবং Afilmywap মুভি ডাউনলোডিং সাইটগুলির সেরা অংশ হল আপনি তাদের সরাসরি ডাউনলোড লিঙ্কগুলি থেকে এক ক্লিকে সহজেই আপনার মুভি ফাইল ডাউনলোড করতে পারেন।

সিনেমা ছাড়াও, আপনি WWE এপিসোড, অ্যাওয়ার্ড শো, হিন্দি টিভি শো, হিন্দি ওয়েব সিরিজ, ইংরেজি ওয়েব সিরিজ, ইংরেজি সিরিজ, ইংরেজি টিভি শো, অ্যানিমেশন মুভি এবং অন্যান্য বিভিন্ন মাল্টিমিডিয়া স্টাফ ডাউনলোড করতে পারেন।

15. ExtraMovies


Extra Movise , আমার প্রিয় মুভি-ডাউনলোডিং ওয়েবসাইটগুলির মধ্যে একটি। তাদের কাছে বিভিন্ন ভাষায় মুক্তিপ্রাপ্ত বিভিন্ন সিনেমার বিশাল সংগ্রহ রয়েছে। আপনি সহজেই এই সাইটে সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা খুঁজে পেতে পারেন.

অতিরিক্ত মুভি সম্পর্কে সবচেয়ে ভালো দিক হল তারা বৈশিষ্ট্যযুক্ত ছবিতে একটি IMDb রেটিং রাখে; এই সামান্য তথ্য আপনাকে এই সিনেমার জন্য যেতে হবে কিনা তা চয়ন করতে সাহায্য করে৷

তারা এখন পর্যন্ত 1080p ফরম্যাট পর্যন্ত মুভি সরবরাহ করে। সবচেয়ে গুরুত্বপূর্ণ বিষয় হল তারা নেটফ্লিক্স, অ্যামাজন প্রাইম ভিডিও, হুলু, ভুট, হটস্টার, জি 5, নেটফ্লিক্স কিডস, ইউপ টিভি এবং অন্যান্য অনেক বিখ্যাত অন-দ্য-গো প্ল্যাটফর্মের মতো বিখ্যাত স্ট্রিমিং প্ল্যাটফর্ম অনুসারে সিনেমাগুলিকে শ্রেণিবদ্ধ করেছে।

এই সাইটের ইন্টারফেসটি বেশ ঝরঝরে এবং ভালভাবে ডিজাইন করা হয়েছে, গতিও দুর্দান্ত এবং এটি মোবাইল-বান্ধব। সরাসরি সিনেমা ডাউনলোড করার জন্য যেকোনো ডিভাইস থেকে এই সাইটটি অ্যাক্সেস করার সময় আপনি কোনো সমস্যার সম্মুখীন হবেন না।

প্রতিটি মুভি এত ভালোভাবে শ্রেণীবদ্ধ করা হয়েছে যে আপনি সহজেই আপনার পছন্দের সব সিনেমা খুঁজে পেতে পারেন। তারা মুভি ফাইল শেয়ার করার জন্য গুগল ড্রাইভ সার্ভার ব্যবহার করে, যা দুর্দান্ত, নির্ভরযোগ্য এবং দ্রুত। আপনি এমনকি আপনার ডাউনলোডিং রিজিউম এবং পুনরায় শুরু করতে পারেন।

16. bollyflix

আপনি যদি ভারতীয় আঞ্চলিক চলচ্চিত্র পছন্দ করেন, তাহলে এই সাইটটি ভারতে মুক্তিপ্রাপ্ত প্রায় প্রতিটি আঞ্চলিক চলচ্চিত্র ফ্রী আপলোড করে। তারা বিভিন্ন স্ক্রিন রেজোলিউশনে হলিউড মুভিও আপলোড করে; আপনি সরাসরি তাদের সরাসরি লিঙ্ক থেকে সিনেমা ডাউনলোড বা স্ট্রিম করতে পারেন.

১০ টির বেশি ফাইল-শেয়ারিং সার্ভার মুভি ডাউনলোড করার জন্য তৈরি। হলিউড এবং বলিউডের সিনেমা, তবে আপনি নেপালি, কোরিয়ান এবং ইরানি সিনেমাও ডাউনলোড করতে পারেন। তারা সম্প্রতি অন্য দেশের সিনেমা আপলোড করা শুরু করেছে।

তারা তৃতীয় পক্ষের পুনঃনির্দেশিত বিজ্ঞাপন ব্যবহার করে, যা একটু হতাশাজনক বিষয়, কিন্তু যতক্ষণ তারা ফ্রী তে মুভি প্রদান করে, ততক্ষণ এটি মূল্যবান।

আপনি স্ক্রিনশট, গুণমানের ধরন এবং না পাবেন। মুভি ডাউনলোডিং পৃষ্ঠায় পুনঃসূচনাযোগ্য লিঙ্কগুলির। এছাড়াও তারা বিভিন্ন ফ্রি স্ট্রিমিং অ্যাপ যেমন ক্লাউড ভিডিও, স্ট্রিমিং, কাপ ইত্যাদিতে সিনেমা আপলোড করে।

20টিরও বেশি আঞ্চলিক ভাষার সিনেমা bollyflix এ
  1. Assamese movies
  2. Kannada movies
  3. Bengali movies
  4. Punjabi movies
  5. Gujarati movies
  6. Tamil movies
  7. Nepali movies
  8. Marathi movies
  9. Korean movies
  10. Iranian movies
  11. Malayalam movie
  12. Pakistani movies
  13. Bhojpuri movies
  14. Telugu movies
  15. urdu movies
  16. English movies

17. hotstar

হটস্টার সম্পর্কে একমাত্র বিরক্তিকর বিষয় হল এটি এখন পর্যন্ত শুধুমাত্র তিনটি দেশে পাওয়া যায়, ভারত, মার্কিন যুক্তরাষ্ট্র এবং কানাডা। আপনি যদি এই দেশগুলি থেকে থাকেন তবে আপনি বিনামূল্যে তাদের প্রিমিয়াম সামগ্রী অ্যাক্সেস করতে পারেন৷ এটি নোভি ডিজিটাল এন্টারটেইনমেন্ট এবং স্টার ইন্ডিয়ার একটি সহযোগী প্রতিষ্ঠানের মালিকানাধীন একটি বৈধ ওয়েবসাইট।

তারা Disney, dc, marvel, Pixar, Star Wars এবং বিভিন্ন নামী কোম্পানির সাথে অংশীদারিত্ব করেছে। বেশিরভাগ সিনেমা দেখতে বা ডাউনলোড করার জন্য বিনামূল্যে।

আপনি যদি ইংরেজি টিভি শো, প্রিমিয়াম AAA-রেটেড মুভি, লাইভ স্পোর্টস, ডিজনি শো এবং অন্যান্য বিভিন্ন প্রিমিয়াম ভিডিও সহ তাদের প্রিমিয়াম সামগ্রী অ্যাক্সেস করতে চান, আপনি তাদের বার্ষিক পরিকল্পনায় সদস্যতা নিতে পারেন; এটি প্রতি বছর মাত্র INR 299 (~5 USD)। হটস্টার হল আমার দেখা সবচেয়ে সস্তা প্রিমিয়াম অন-ডিমান্ড পরিষেবা।

শুধু সিনেমাই নয়, আপনি লাইভ টিভি, লাইভ স্পোর্টস, লাইভ ইভেন্ট, লাইভ নিউজ, ডিসি মুভি, মার্ভেল মুভি এবং বিভিন্ন প্রিমিয়াম জিনিসও তাদের সবচেয়ে সস্তা প্ল্যানে অ্যাক্সেস করতে পারবেন।

এই আশ্চর্যজনক প্ল্যাটফর্মটি ব্যবহার করে দেখুন যদি আপনি সস্তার ময়লার ছিদ্রে এরকম কিছু খুঁজছেন।
ফ্রি মুভি ডাউনলোডিং সাইট সম্পর্কে প্রায়শই জিজ্ঞাসিত প্রশ্ন

এখানে কয়েক বছর ধরে ইন্টারনেটে মুভি ডাউনলোড করার বিষয়ে জিজ্ঞাসা করা কিছু খুব প্রাথমিক প্রশ্ন রয়েছে। আমরা কিছু প্রশ্নের উত্তর দেওয়ার সিদ্ধান্ত নিয়েছি যাতে আপনি মুভি ডাউনলোড করার সাইটগুলি সম্পর্কে আরও ভালভাবে বুঝতে পারেন।
আমি কোথা থেকে বিনামূল্যে এইচডি মুভি ডাউনলোড করতে পারি?

আজকাল, আপনার ফোন বা পিসিতে সিনেমা ডাউনলোড করা কঠিন নয়। আমরা বিনামূল্যে মুভি ডাউনলোড পেতে সেরা জায়গাগুলির একটি তালিকা সংকলন করেছি, যা আপনি এই পোস্টের শীর্ষে খুঁজে পেতে পারেন৷

আপনি এই বিনামূল্যের মুভি ডাউনলোড ওয়েবসাইটগুলির যেকোনো একটি থেকে বিনামূল্যে সিনেমা ডাউনলোড করতে পারেন। হাই ডেফিনিশনের সিনেমা প্রতিটি ওয়েবসাইটে পাওয়া যায়।
বিনামূল্যে সিনেমা পেতে আমার কি ভিপিএন দরকার?

হ্যাঁ, আমি আপনাকে বিনামূল্যে সামগ্রী প্রদান করে এমন যেকোন ধরনের সাইট খোলার আগে VPN ব্যবহার করার পরামর্শ দিচ্ছি।

এই ধরনের সাইটগুলি 3য় অংশের বিজ্ঞাপন নেটওয়ার্কগুলি ব্যবহার করে যাতে ক্ষতিকারক কোড এবং স্ক্রিপ্ট থাকতে পারে যা আপনার ডিভাইসের ক্ষতি করতে পারে৷
কিভাবে জানবেন সাইটটি বৈধ কি না সিনেমা ডাউনলোড করার জন্য?

আপনি যে প্ল্যাটফর্ম থেকে সিনেমা ডাউনলোড করছেন সেটি আইনি সামগ্রী সরবরাহ করছে তা নিশ্চিত করার জন্য কোনও সুনির্দিষ্ট পরীক্ষা করা যাবে না।

নিরাপদে থাকার জন্য, আমরা আমাদের তালিকার উত্সগুলিকে যাচাই করেছি এবং সেগুলি বৈধ কিনা তা নিশ্চিত করতে পুনরায় পরীক্ষা করেছি৷

উদাহরণস্বরূপ, যদি মুক্ত প্ল্যাটফর্মটি সদ্য মুক্তিপ্রাপ্ত সিনেমা উপস্থাপন করে, সেইসাথে প্রচুর সংখ্যক বিজ্ঞাপন, তাহলে এটি একটি বেআইনি উত্স হতে পারে, কারণ এগুলি সবই লাল সংকেত।
সিনেমা ডাউনলোড করা কি বৈধ?

ব্যক্তিগত ব্যবহারের জন্য সিনেমা ডাউনলোড করা চমৎকার। আপনি যদি অনলাইনে কিছু মুভি বিনামূল্যে পান, তাহলে আপনার সুবিধার জন্য সেগুলি ডাউনলোড করে দেখা আপনার জন্য সম্পূর্ণ নিরাপদ। যাইহোক, কপিরাইটযুক্ত সামগ্রী বিতরণ করা সম্পূর্ণ বেআইনি।

সর্বশেষ কথা

এগুলি এখন ইন্টারনেটে থাকা বহুল জনপ্রিয় মুভি ডাউনলোডিং সাইট। আপনি এই সাইটগুলির সাথে আপনার প্রিয় ভাষা যেমন হিন্দি ডাবিং করা, স্প্যানিশ এবং উর্দুতে ডাবিং করা সহ সবধরনের মুভি ডাউনলোড করতে পারেন।

এই সাইটগুলির বেশিরভাগই বিনামূল্যে বিভিন্ন ভাষায় ডুয়েল অডিও মুভি সরবরাহ করে। আপনার যদি এই মুভি সাইটগুলি অ্যাক্সেস করতে কোনো সমস্যা হয় বা কোনো প্রশ্ন থাকে, তাহলে আমাদের সাথে যোগাযোগ করতে দ্বিধা করবেন না।

নিরাপদ থাকুন এবং এই জনপ্রিয় মুভি ডাউনলোডিং সাইটগুলির সাথে বিনামূল্যে আপনার প্রিয় মুভি গুলি উপভোগ করুন৷
Doridro IT

Hey, I am Ismail , Founder of DoridroIT.com Welcome To The DoridroIT Website. facebook youtube instagram twitter

নবীনতর পূর্বতন